Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

‘চ্যাম্পে’র মৃত্যুতে মার্কিন প্রেসিডেন্ট পরিবারে শোকের আবহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১১:০৯ এএম

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের পরিবারে শোকের আবহ। তাদের প্রিয় পোষা জার্মান শেফার্ড কুকুর ‘চ্যাম্প’ মারা গেছে। শনিবার কুকুরের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে বাইডেন দম্পতি। জো বাইডেন টুইটে লিখেছেন, আমাদের পরিবার প্রিয় সাথী চ্যাম্পকে হারিয়েছে আজ। আমি তাকে মিস করবো।
এদিকে, শোক প্রকাশে পিছিয়ে ছিলেন না মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনও। এক টুইট বার্তায় জিল বাইডেন লিখেছেন, ‘আমরা তাকে সবসময় মিস করব’।
এছাড়া, হোয়াইট হাউসের এক বিবৃতিতেও চ্যাম্পের মারা যাওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। বিবৃতিতে কুকুরটির মৃত্যুর খবর নিশ্চিত করে জানানো হয়েছে, এই কুকুরটি ছিল প্রেসিডেন্ট দম্পতির অনেক প্রিয়। তারা এই মিষ্টি, ভালো বালকটিকে ভালোবাসেন এবং তাকে সবসময় মিস করবেন।
জানা গেছে, ২০০৮ সালে বাইডেনের পরিবারে যোগ দেয় ‘চ্যাম্প’। বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রেসিডেন্টের সর্বক্ষণের সঙ্গী ছিল চ্যাম্প। শুধু হোয়াইট হাউসে নয়, চ্যাম্পকে দেখা যা রূপালী পর্দাতেও। চ্যাম্প ছাড়াও বাইডেনের আরো একটি কুকুর রয়েছে যার নাম মেজর। সূত্র : সিএনএন



 

Show all comments
  • Dadhack ২০ জুন, ২০২১, ১২:৩১ পিএম says : 0
    ও জো বাইডেন তোমরা ইরাকে লক্ষ্য লক্ষ্য মানুষ মেরেছে ইরাক ধ্বংস করে দিয়েছে আফগানিস্তানের লক্ষ্য লক্ষ্য মানুষ মানুষ মেরেছে আফগানিস্তান ধ্বংস করে দিয়েছে ,ইসরাইলকে বিলিয়ন বিলিয়ন ডলার দিচ্ছে প্যালেস্টাইন দেরকে হত্যা করার জন্য. আর তোমার কুকুর মারা গেছে সেজন্য তোমার দুঃখ...তুমি মারা গেলে বুঝতে পারবে তোমার জায়গা তোমার জায়গা কোথায় হবে.... সারাজীবন জাহান্নামে থাকবে যদি না তুমি ইসলাম গ্রহণ করো.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ