Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্তদের মিলবে অক্সিজেন,এ্যাম্বুলেন্স, চিকিৎসা সেবাসহ খাবার

রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের সভায় সিদ্ধান্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১১:১৬ এএম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের কার্যনিবার্হী কমিটির সভাপতি অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৮টায় নগর ভবনে মেয়র দপ্তরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্টের সিটি ইউনিট চেয়ারম্যান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভায় রাজশাহী সিটি কর্পোরেশন ও রেড ক্রিসেন্ট যৌথভাবে মহানগরীতে করোনায় আক্রান্ত ব্যক্তিদের জরুরি এ্যাম্বুলেন্স, অক্সিজেন, চিকিৎসাসেবা ও খাবার সরবরাহের সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় রাসিক মেয়র বলেন, রাজশাহী মহানগরীতে করোনার সংক্রমন বেড়েছে। সেটি মোকাবেলায় রাজশাহী সিটি কর্পোরেশন সবার সাথে সমন্বয় করে কাজ করে যাচ্ছে। করোনায় আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম শুরু করেছি। করোনা সংক্রমণের শুরু থেকেই চিকিৎসা, খাদ্য, অর্থ সহায়তা প্রদান করছি। রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে করোনা ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের দফায় দফায় খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বতর্মান পরিস্থিতিতে অক্সিজেন সেবার পরিধি বৃদ্ধি, এ্যাম্বুলেন্স ও খাদ্য সরবরাহে সিটি কর্পোরেশন ও রেড ক্রিসেন্ট যৌথভাবে কাজ করবে। এতে করে নগরীর বেশি সংখ্যক মানুষ এসব সেবার মধ্যে আসবে।
সভায় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রাজশাহী সিটি ইউনিট ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, প্রফেসর মোঃ তানবিরুল আলম, প্রফেসর ফরিদা সুলতানা, প্রফেসর মোহাঃ মোকবুল হোসেন, কবি আরিফুল হক কুমার, ডা. এফএমএ জাহিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন