Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

প্লাটিনাম ব্লন্ড চুলে নতুন অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১১:৪০ এএম

ছোট করে লেয়ার্ড মোহক স্টাইলে চুল কাটা, তাতে প্লাটিনাম ব্লন্ড রং। পরনে সাদা টি-শার্ট, চোখে চশমা, মুখে কালো দাড়ি। চট করে দেখলে যেকেউ অর্জুন রামপালকে চিনতে হোঁচট খাবেন। শুক্রবার ইনস্টাগ্রামে নিজেই নতুন লুকের ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দিয়েছেন অভিনেতা।
জানা যাচ্ছে অর্জুন রামপালের এই লুক 'ধকড়' ছবির জন্য। নতুন লুকের ছবি পোস্ট করে অর্জুন লিখেছেন, "একটি ফিল্মের চ্যালেঞ্জিং ভূমিকার জন্য আমার এই নতুন মোড়কটি প্রয়োজন ছিল। সঙ্গে সেলিব্রিটি স্টাইলিস আলি হাকিম-কে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। ছবিতেও তাঁর সঙ্গে সেলিব্রিটি স্টাইলিস আলি হাকিমকে দেখা যাচ্ছে। বেশ বোঝা যায়, অর্জুনের এই লুক তাঁরই দেওয়া।
বরাবরই বলিউডের তথা কথিত নায়কদের থেকে অর্জুনের লুক ছিল 'হটকে'। লম্বা, পেশীবহুল চেহারার সঙ্গে টিকালো নাক, লম্বা চুল, খানিকটা যেন হলিউড তারকাদের মতোই লাগে অর্জুনকে। তার উপর মডেলিং কেরিয়ারের জন্য বরাবরই 'লুকস' নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন অভিনেতা। তবে এবার তাঁর 'লুক' যেন আগের সমস্ত 'লুক'কে ছাপিয়ে গিয়েছে। অভিভূত অনুরাগীরা। কেউ আবার হলি তারকা ভেবেই ভুল করলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন