Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১১:৪৮ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার কবিরহাট-বসুরহাট সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক মো. ফারুক হোসেন (৩০) নিহত ও আরও দুই আরোহী আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে লোহারপোল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ফারুক হোসেন জেলার সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরলক্ষ্মী গ্রামের আব্দুল কাদেরের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ফেনী থেকে মোটরসাইকেল যোগে সুবর্ণচর আসছিলেন ফারুকসহ তিনজন। পথে তাদের মোটরসাইকেলটি কবিরহাট-বসুরহাট সড়কের লোহারপোল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান ফারুক।

কোম্পানীগঞ্জ থানার ওসি মুহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চলন্ত অবস্থায় মোটরসাইকেল চালক ফারুকের স্টোক হলে তিনি মারা যান। এসময় মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন