Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

অভিনেতা নয়, প্রোফাইল বদলে নিজেকে বি.টেক কার্তিক আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:৫৫ পিএম

বলিউডে একাধিক ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান বেশ কিছুদিন ধরেই এমন খবর শিরোনামে উঠে এসেছে। এরই মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেকে 'অভিনেতা'র বদলে 'বি-টেক' বলে উল্লেখ করেছেন কার্তিক। যা নজর এড়ায়নি নেটিজেনদের।
সোশ্যাল মিডিয়া প্রোফাইলে কার্তিকের নিজেকে 'বি-টেক' বলে উল্লেখ করা নিয়ে টুইটারে আলোচনা জুড়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ''যাক, উনি বিপদ মুক্ত। দেরি হওয়ার থেকে ভালো। ''
কেউ লিখেছেন, ''আশাকরি উনি অন্তত পরবর্তী সুশান্ত সিং নন।'' কারোর কথায়,''ওকে এভাবে উচ্ছেদ করা উচিত হয়নি। '' কেউ আবার হঠাৎ করে কার্তিকের প্রোফাইল চেঞ্জের ঘটনায় হতবাক।
তবে কার্তিক আরিয়ানের অনুরাগীরা তাঁর প্রোফাইল পরিবর্তন নিয়ে আলোচনা করলেও অভিনেতা কিন্তু গতমাসেই প্রোফাইল আপডেট করেছিলেন। এর আগে তাঁর প্রোফাইলে লেখা ছিল 'পাঞ্চনামা বেবি, সোনু, গুড্ডু'। কিন্তু হঠাৎ কেন প্রোফাইল বদলে ফেললেন কার্তিক?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন