Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

সাভারে পৃথক দুর্ঘটনায় নিহত দুই

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১:৩৮ পিএম

ঢাকার সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন।
রোববার ঢাকা আরিচা মহাসড়কের সাভার বাজার বাসষ্ট্যান্ড ও আশুলিয়ার নিরিবিলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আশুলিয়ায় নিহত আছিয়া বেগম (২৮) নীলফামারি জেলার সৈয়দপুর থানার সাতপাই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। সে কাঠালবাগান এলাকায় ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় কাজ করতো। অন্যদিকে সাভারে নিহত রড বোঝাই ট্রাচালকের অজ্ঞাত চালক।
সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাত হোসেন জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকায় মহাসড়ক মেরামত করার জন্য বেশ কিছুদিন আগে বিশাল গর্ত করেন সড়ক বিভাগের লোকজন।
ভোর রাতে রড বোঝাই একটি ট্রাক সাভার আসার পথে ওই গর্তে পড়ে গেলে সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে চাপা পড়ে মারা যান ট্রাকের অজ্ঞাত চালক ও আহত হন চালকের সহকারী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের মাঝে এভাবে খুড়ে রাখার ফলে প্রায় রাতেই এই গর্তে পরে দূর্ঘটনার শিকার হচ্ছে বিভিন্ন যানবাহন। এ দূর্ঘটনার কারন হিসেবে সওজের গাফিলতিকে দায়ী করছেন পরিবন চালকরা।
এিেদকে সকালে নিরিবিল এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ি চাপায় মারা যান পোশাক শ্রমিক আছিয়া বেগম।
মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাভার হাইওয়ে থানা পুলিশ ঢাকা মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ