Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে করোনায় ২ জনের মৃত্য, নতুন করে ৪৭ জন আক্রান্ত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ২:০৪ পিএম

টাঙ্গাইলে নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ২ জন মারা গেছে। তাদের একজনের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায় এবং অপরজনের বাড়ি ঘাটাইল উপজেলায়। ১৫৩টি নমুনা পরীক্ষায় ৪৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩০.৭১ ভাগ।

আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ১৭জন, সখীপুরে ৪, কালিহাতীতে ১৭জন ও ঘাটাইলে ৯ নিয়ে মোট ৪৭জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ১০৯জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৩৯৬জন। সর্বমোট মৃত্যুবরণ করেছেন ৯৮জন।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৩৯৪ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৮৬ জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬৫ জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিইউ বেডে ৫ ও জেনারেল বেডে ১৪জন। অন্যদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ৮ জনসহ জেলায় সর্বমোট ২৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ