Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেছারাবাদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ভেবে কলেজ শিক্ষক ও তার স্ত্রীকে জীবননাশের হুমকি

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৩:১৩ পিএম

নেছারাবাদে হারন অর রশিদ নামে এক কলেজ শিক্ষক ও তার স্ত্রী রোজীনাকে ইউ পি নির্বাচন না করতে ভয়ভীতি ও অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। শিক্ষক হারুন অর রশিদ সারেংকাঠি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গনমান গ্রামের বাসিন্দা। ওই কলেজ শিক্ষকের দাবী তারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের সমর্থক। তাই ভেবে নৌকা মার্কার সমর্থকরা তাদের প্রান নাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় রবিবার সকালে ওই শিক্ষক নেছারাবাদ থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। হারুন অর রশিদ উপজেলার ফজিলা রহমান মহিলা কলেজের অবসর প্রাপ্ত সহকারি অধ্যাপক।

তিনি অভিযোগ করেন, এলাকার নৌকা মার্কা সমর্থকরা গভীর রাতে তার বাড়ীতে গিয়ে কোন প্রকার নির্বাচন না করার জন্য হুমকি ধামকি দেন। তিনি আরো বলেন, ব্যক্তিগত জীবনে তিনি কমিউনিষ্ট পার্টির রাজনীতিতে বিশ্বাসি। তার স্ত্রী রোজিনা সারেংকাঠি মহিলা আওয়ামীলীগের নেত্রী। নৌকার বাইরে তারা কাউকে সমর্থন দেননি। তারপরও তাদের কেন যে হুমকি দেয়া হয়েছে তা তিনি বুজে উঠতে পারছেন না।

থানার জিডি সুত্রে জানাগেছে ,শনিবার আনুমানিক রাত ২.৪৫ মি. সময়ে অজ্ঞাত ব্যাক্তিরা শিক্ষকের বাসায় এসে তাকে ডাকে এবং দরজা খুলতে বলে। তাদের ডাকে সাড়া না দেয়ায় অজ্ঞাত ব্যাক্তিরা লাঠি সোটা নিয়ে তার দরজায় সজোরো আঘাত করে। নির্বাচনের দিন (২১ জুন) তাদের ঘর থেকে বের না হতে নিষেধ করেন। ওই ব্যক্তিরা তার স্ত্রীকে নির্বাচনে আনারস মার্কার এজেন্ট না হতে বিভিন্ন প্রকার হুমকি, ধামকি, ভয়ভীতিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে তাদের প্রাণনাশের হুমকি দেন ।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন থানায় সাধারণ ডায়েরী হয়েছে। তদন্ত সাপেক্ষে বিষয়টির ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ