Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কসবায় পৃথক পৃথক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতা-পুত্রসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু, আহত দুইজন

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৪:৫৫ পিএম

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় রোববার সকালে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি ও খাড়েরা ইউনিয়নের ধামসার গ্রামে বিদ্যুৎúৃষ্ট হয়ে পৃথক দুটি ঘটনায় পিতা-পুত্রসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে দুইজন। আহত রোজিনা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, হাতুড়াবাড়ি গ্রামের আব্দুল খলেকের পুত্র গোলাম মাওলা (৩০) ও তার ছেলে জুনায়েদ (৮) ও ধামসার গ্রামের আরু মিয়া বেপারীর পুত্র আব্দুল মান্নান (৪৮)।
কসবা উপজেলা খাড়েরা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রিপু কুমার ঘোষ জানান, রোববার সকালে গোলাম মাওলা, তার স্ত্রী ও দুই ছেলে-মেয়ে মিলে ষ্টিলের তৈরী আলমারী সড়িয়ে নেওয়ার জন্য হাত দিলে চারজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। এতে ঘটনাস্থলে গোলাম মাওলা ও তার ছেলে জুনায়েদ মারা যান। আহত হন গোলাম মাওলার স্ত্রী রোজিনা আক্তার ও মেয়ে জান্নাত আক্তার। অপরদিকে উপজেলার ধামসার গ্রামের আবদুল মান্নান রোববার সকালে জমি থেকে পাট শাক আনতে গিয়ে বিদ্যুতের ছেড়া তারে úৃষ্ট হয়ে মারা যান।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় কসবা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন