Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

ফতুল্লায় দুই মাদক সম্রাজ্ঞী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৫:৩১ পিএম

ফতুল্লা থানার শীর্ষস্থানীয় দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লার শিবু মার্কেট এলাকার আবুলের ভাড়াটিয়া মৃত সদজ্জা মিয়ার স্ত্রী শাহানাজ বেগম ওরফে চাচি (৫০) ও শারজাহান রোলিং মিলস এলাকার ফাহিমের স্ত্রী লাকি আক্তার শিরিন (৪৫)।
রোববার (২০ জুন) সকালে তাদেরকে ফতুল্লার চাঁদমারী বস্তি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে এক কেজি গাজাঁ উদ্ধার করে পুলিশ।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্সসহ চাঁদমারী বস্তিস্থ আমির হোসেনের মুদি দোকানের সামনের পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ফতুল্লা থানার শীর্ষস্থানীয় দুই নারী মাদক ব্যবসায়ী শাহানাজ বেগম ওরফে চাচি ও লাকি আক্তার শিরিনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের নিকট থেকে এক কেজি গাজাঁ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছে।
ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গ্রেপ্তারকৃতরা ফতুল্লা থানা এলাকার শীর্ষস্থানীয় পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে অর্ধ ডজনেরও বেশী মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক

১০ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ