Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে কলেজ ছাত্রির ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৫:৩৬ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে জিতু আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ জুন) দুপুরে পুলিশ ছাত্রির নানা জহুরুল হকের বাড়ি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামদেব (ভাটারপাড়) গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করেন। জিতু আক্তার একই ইউনিয়নের দেওডোবা গ্রামের শামছুল হক ভুট্টুর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জিতু আক্তার তার নানা জহুরুল হকের বাড়িতে থেকে লেখাপড়া করে আসছিল। রবিবার সকালে তার নানা-নানীর সাথে ভাত খেয়ে নিজ শয়ন ঘরে যায় জিতু। কিছুক্ষণ পর তার নানী নাতনি জিতুকে ডাকে। জিতু কোন সাড়া না দেয়ায় দরজা খুলে ঘরে ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়। কারণ দরজা ছিল লাগানো। বাধ্য হয়ে জানালা দিয়ে ভিতরে তাকিয়ে দেখতে পায় ভেতরে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে তার নাতনি। এসময় তার নানী জরিনা বেগম চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে গিয়ে জানালা ভেঙ্গে ওড়না কেটে জিতুর ঝুলন্ত মরদেহ ঘরের মেঝেতে নেমে ফেলে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে জিতুর উদ্ধার করেন। তবে এভাবে জিতুর আত্মহত্যার কোন কারণ জানাতে পারেনি এলাকাবাসি। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ