Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

বগুড়ায় করোনায় আরো ৩ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৬:০৯ পিএম

বগুড়ায় আরও ৩জন প্রাণ হারিয়েছেন প্রানঘাতী করোনা ভাইরাসে । তারা হলেন জয়পুরহাট জেলার আব্দুল ওয়াদুদ(৬৭), বগুড়া সদর উপজেলার মনছের আলী(৫৫) এবং জয়পুরহাট জেলার মোঃ ওয়াদুদ(৫৫)।

এদের মধ্যে আব্দুল ওয়াদুদ টিএমএসএস হাসপাতালে, মনছের আলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং মোঃ ওয়াদুদ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই নিয়ে জেলা গত ৫ দিনে মৃত্যু হলো ১৬ জনের তথ্যটি নিশ্চিত করেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন।
ডা. তুহিন জানান, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৩৮টি নমুনায় ৭১জনের পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮নমুনায় ৩জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।
তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৮৭২জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ১৭৬জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৪৫জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৩৫১জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন