Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

সন্ত্রাস দুর্নীতি মাদকমুক্ত সমাজ গঠনে দায়িত্বশীলদের যোগ্য ও দক্ষ হতে হবে -ইসলামী আন্দোলন বাংলাদেশের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৬:২৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে দায়িত্বশীলদের যোগ্য ও দক্ষ হতে হবে। যুগ চ্যালেঞ্জের মোকাবেলায় নিজেদেরকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। দেশে দুর্নীতি মারাত্মক আকার ধারণ করেছে। দুর্নীতিবাজদেরকে উৎখাত করে একটি ইনসাফপূর্ণ সমাজ গঠন করতে হবে। নাগরিক অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে জবাবদিহিমূলক সরকার কায়েম করতে হবে।

আজ সকাল থেকে দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা (উত্তর) শাখার উপজেলা দায়িত্বশীল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা নূর হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালা বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি এডভোকেট হারুনুর রশিদ। জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দ কর্মশালা অংশ নেন।

বিশেষ অতিথির আলোচনায় মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, বর্তমান সরকার নিজিদের ক্ষমতাকে আজীবন টিকিয়ে রাখতে নাগরিক অধিকার ও বাক-স্বাধীনতা কেড়ে নিয়েছে। তিনি বলেন, ইসলামী অনুশাসন প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি সম্ভব নয়। তিনি সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানান।



 

Show all comments
  • মোস্তাকিম বিল্লাহ মুজাহিদ ২১ জুন, ২০২১, ৬:০৯ এএম says : 0
    ভোট ডাকাতি না হলে,,,, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চেয়ারম্যান প্রার্থী ভালো চমক দেখাবে,,,,,, ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন