Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

করোনা রিপোর্ট না থাকায় পরিত্যক্ত নারী লিগের ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৬:৫১ পিএম

ঘরোয়া যেন কোন আসরের ফুটবল ম্যাচ শুরুর আগে নিয়মিতভাবে স্বাস্থ্যবিধি অনুসরন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এ ধারাবাহিকতায় খেলার আগেই অংশগ্রহণকারী দু’দলকেই তাদের খেলোয়াড়, কোচিং স্টাফ ও কর্মকর্তাদের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট দেখাতে হবে। তবে রোববার এই নিয়ম অনুসরণে ব্যর্থ হয়েছে বাংলাদেশ নারী প্রিমিয়ার লিগের দল কাচিঝুলি স্পোর্টিং ক্লাব। বিকাল ৩টায় কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে তাদের ম্যাচ ছিল নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে।

নারী ফুটবল লিগ কমিটির নিয়ম আনুযায়ী করোনা পরীক্ষার রিপোর্ট বাফুফে বরাবরে দাখিল করতে ব্যর্থ হয়েছে কাচিঝুলি স্পোর্টিং ক্লাব। যে কারণে বাফুফের মহিলা লিগ কমিটি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে। জানা গেছে, এ ম্যাচের ভাগ্যে কি আছে সেই সিদ্ধান্ত পরে দেবে মহিলা লিগ কমিটি।

তবে বাফুফে জানায়, ম্যাচের ভাগ্য নির্ধারণ করবে তাদের ডিসিপ্লিনারি কমিটি। রেফারি ও ম্যাচ কমিশনারে রিপোর্ট অচিরেই পাঠানো হবে ডিসিপ্লিনারি কমিটির কাছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাচ


আরও
আরও পড়ুন