Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

আম্পায়ারের ওপর ক্ষেপলেন কোহলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৬:৫৮ পিএম


নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচে আম্পায়ারের ওপর ক্ষোভ প্রকাশ করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

ভারতীয় ইনিংসের ৪১তম ওভারে লেগ স্টাম্পের বাইরে দিয়ে যাওয়া একটি বলে কট বিহাইন্ডের আবেদন করেন বোলার ট্রেন্ট বোল্ট। সেই সময় ব্যাটসম্যান ছিলেন বিরাট কোহলি।

আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ অন্য আম্পায়ার মাইকেল গফের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্তের জন্য তৃতীয় আম্পায়ারের সাহায্য নেন।

এতেই ক্ষুব্ধ হন ভারতীয় অধিনায়ক। তার দাবি নিউজিল্যান্ড ডিআরএস না নেওয়া সত্ত্বেও আম্পায়ার কেন ডিআরএস নিলেন।

কোহলি অসন্তোষ প্রকাশ করে আম্পায়ারের কাছে সরাসরি বিষয়টি জানতে চান। আম্পায়ারের প্রত্যুত্তর শুনে কোহলিকে হাসতে দেখা যায়।

মাঠের এমন অদ্ভুত আম্পায়ারিং দেখে ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেহবাগ বিস্ময় প্রকাশ করে টুইটারে লেখেন- বিরাটের সঙ্গে মজার আম্পায়ারিং হচ্ছে।

ইংল্যান্ডের সাউদাম্পটনে চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়। শনিবার দ্বিতীয় দিনে ভারত ৩ উইকেটে ১৪৬ রান করার পর আলোর স্বল্পতার জন্য খেলা বন্ধ হয়ে যায়।

রোববার তৃতীয় দিনে ব্যাটিংয়ে নেমেই আউট হন বিরাট কোহলি। কাইল জেমিসনের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগে ৪৪ রান করেন ভারতীয় অধিনায়ক।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোহলি

১৪ ফেব্রুয়ারি, ২০২১
২৯ ডিসেম্বর, ২০২০
২০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন