Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৭:০১ পিএম

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সকল কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ।


রোববার দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, নোয়াখালী ৫ আসনের সংসদ সদস্য,বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ অঞ্চলের মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক। সারা বাংলাদেশের ন্যায় কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলায়ও উনার হাত ধরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে এবং হচ্ছে। ওবায়দুল কাদের একজন সৎ ও সজ্জ্বন ব্যক্তি হিসেবে সকলের কাছে পরিচিত। কিন্তু দুঃখের বিষয় সাম্প্রতিক সময়ে কিছু দুর্নীতি গ্রস্থ ও লোভি মানুষ আমাদের প্রাণপ্রিয় নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ ও অগ্রহণযোগ্য বক্তব্য প্রদান করে উনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এর মধ্যে কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা সন্ত্রাসীদের গডফাদার আব্দুল কাদের মির্জা ও কবিরহাট উপজেলার জৈনিক স¤্রাট নাকে এক ব্যক্তি অন্যতম। আমরা কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ উল্লেখিত ব্যক্তিদের এমন বক্তব্যের ত্ব্রী নিন্দাও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে অশালীন বক্তব্য প্রদানকারী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২০ জুন, ২০২১, ৭:৩৪ পিএম says : 0
    আজারিয়া খাই আর কাম নাই।নেতা ভালো কাজ করলে ভালো বলবে।খারাপ করলে খারাপ বলবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ