Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

গোমতিতে চাঁদাবাজি বন্ধের দাবিতে ধর্মঘট

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোমতি নদীতে চাঁদাবাজদের ভলগেট থেকে ২০০ টাকা থেকে ৫০০ টাকা চাঁদাবাজি বন্ধের দাবিতে গতকাল দাউদকান্দি ও গজারিয়া উপজেলা বলগেট জাহাজ মালিক সমিতির উদ্যেগে দাউদকান্দি গোমতি ব্রিজের নিচে ৫০০ শতাধিক বলগেটের মালিক ও কর্মচারীরা অবস্থান ধর্মঘট করেন।
এ সময় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন ও কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব উপস্থিত হয়ে গোমতির নৌরুটে চাঁদাবাজি বন্ধ্যে জাহাজ মালিক সমিতির সংগঠনের নেতাদের পাশে থাকার আশ্বাস দেন। অবস্থান ধর্মঘটে বক্তব্যে রাখেন দাউদকান্দি ভলগেট মালিক সমিতির সভাপতি মেহেদী হাসান টিপু, সহ-সভাপতি নাজমুল সরকার, গজারিয়া ভলগেট মালিক সমিতির সভাপতি মাহবুব হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক মুন্সী প্রমুখ। এ সময় বলগেটের মালিকও সহস্রাধীক শ্রমিকরা সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ করে প্রতিবাদ জানায় এবং চাঁদাবাজদের গ্রেফতারের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন