Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নান্দাইলে ব্যবসায়ী হত্যার ৪আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৮:৫৬ পিএম

ময়মনসিংহের নান্দাইলে ব্যবসায়ী জাহিদ তালুকদার (২৮) হত্যার সাথে জড়িত ৪জনকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে নিহত জাহিদের দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পরে রোববার তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের মো. আরাফাত উল্লাহর ছেলে নাঈম ইসলাম (১৯), ঢাকার কোটবাড়ি এলাকার ইয়াকুব আলীর ছেলে হোসেন আলী (২১), ময়মনসিংহের নারায়নপুর গ্রামের সালামতের ছেলে রাসেল মিয়া (১৯) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে সুমন মিয়া (১৯)।

ময়মনসিংহ জেলা ডিবি ওসি শাহ কামাল আকন্দ জানান, প্রযুক্তি ব্যবহার করে খুনিদের সনাক্তের পর চারজনকেই ঢাকার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য গত ১৮ জুন নান্দাইল উপজেলার অরণ্যপাশা এলাকায় ব্যবসায়ী জাহিদের ভাড়া বাসা থেকে হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করা হয়। পরে নিহত জাহিদের ভাই আসাদ তালুকদারের অভিযোগের ভিত্তিতে নান্দাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় (মামলা নং ৩০(৬)২১)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন