Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

চাকরির প্রলোভনে অর্থ নেয়া অভিযোগ প্রত্যাখান

জয়পুরহাটে সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাটে দুই শিক্ষক নেতার বিরুদ্ধে চাকরির প্রলোভনে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ সঠিক নয় মর্মে জয়পুরহাট প্রেসক্লাবে গত শনিবার বেলা ১১টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি করেছেন অভিযুক্ত পরিবারের সদস্যরা।
জেলার ক্ষেতলাল উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সভাপতি মো. ওয়াদুদ ফাররোখ ও পাঁচবিবি উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আমান উল্লাহ হকের বিরুদ্ধে চাকরির প্রলোভনে কয়েক লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন আলেয়া বেগম ও নুরুন্নাহার। এই অভিযোগ সঠিক নয় মর্মে জয়পুরহাট প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন ক্ষেতলাল উপজেলা শিক্ষক সমিতির সভাপতি সভাপতি মো. ওয়াদুদ ফাররোখের পক্ষে ছেলে বশীর আনজুম এবং পাঁচবিবি উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আমান উল্লাহ হকের পক্ষে মেয়ে রিমু। ওয়াদুদ ফাররোখ ও আমান উল্লাহ সরকারি চাকরীজীবী হওয়ায় তারা সংবাদ সম্মেলনে আসতে পারেননি বলে জানান বশীর আনজুম ও রিমু। ওয়াদুদ ফাররোখ ও আমান উল্লাহ হকের মানসম্মান ক্ষুন্ন করার জন্য একটি মহল ষড়যন্ত্র মূলকভাবে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ তোলা হয়েছে হয়রানির জন্য বলে দাবি করেন বশীর আনজুম ও রিমু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন