Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলেজ শিক্ষক ও তার স্ত্রীকে জীবননাশের হুমকি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

নেছারাবাদে হারুন অর রশিদ নামে এক কলেজ শিক্ষক ও তার স্ত্রী রোজীনাকে ইউপি নির্বাচন না করতে ভয়ভীতি ও অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। শিক্ষক হারুন অর রশিদ সারেংকাঠি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গনমান গ্রামের বাসিন্দা।
ওই কলেজ শিক্ষকের দাবি, তারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের সমর্থক। তাই নৌকা মার্কার সমর্থকরা তাদের প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ ঘটনায় গতকাল রোববার সকালে ওই শিক্ষক নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। হারুন অর রশিদ উপজেলার ফজিলা রহমান মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক। তিনি অভিযোগ করেন, এলাকার নৌকা মার্কা সমর্থকরা গভীর রাতে তার বাড়িতে গিয়ে কোনো প্রকার নির্বাচন না করার জন্য হুমকি ধামকি দেন। ব্যক্তিগত জীবনে তিনি কমিউনিস্ট পার্টির রাজনীতিতে বিশ্বাসি। তার স্ত্রী রোজিনা সারেংকাঠি মহিলা আ.লীগের নেত্রী। নৌকার বাইরে তারা কাউকে সমর্থন দেননি। তারপরও তাদের কেন যে হুমকি দেয়া হয়েছে তা তিনি বুজে উঠতে পারছেন না। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, থানায় সাধারণ ডায়েরি হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ