Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

মুশফিকের ‘সুপারহিরো’ বাবা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশের ক্রিকেট ম্যাচে দৃশ্যটা পরিচিত হয়ে উঠেছে। সাকিব আল হাসান, মুশফিকুর রহিমরা মাঠে খেলছেন আর গ্যালারিতে পতাকা ওড়াচ্ছেন একজন। বিশেষ করে মুশফিকুর রহিমের ব্যাট আলো ছড়ালেই ঝলমল করে ওঠে তার মুখ। সেটি তো হবেই। তিনি যে মুশফিকের বাবা।

গতকাল বাবা দিবস। এমন দিনে বাবাকে বিশেষভাবে স্মরণ করলেন মুশফিকুর। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবার সঙ্গে মাঠের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে বাবাকে সম্বোধন করেছেন সুপারহিরো হিসেবে। মুশফিক লিখেছেন, ‘মিরপুর, গ্যাবা অথবা লর্ডস—আমার সুপারহিরো বাবা সব জায়গাতেই উপস্থিত থাকেন আমাকে ও বাংলাদেশকে সমর্থন করার জন্য। তার দোয়া আমাকে অনুপ্রেরণা জোগায় দেশের জন্য ভালো পারফরম্যান্স করার জন্য। তোমাকে ভালোবাসি বাবা। বাবা দিবসে পৃথিবীর সকল বাবার জন্য শুভেচ্ছা।’

মুশফিক এখন নিজেও ছেলেসন্তানের বাবা। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় ছেলে মোহাম্মদ শাহরোজ রহিমকে খুব কম সময়ই কাছে পান। তবে বাবা হিসেবে কর্তব্য পালনের দিকেও যথেষ্ট মনোযোগ তার। সময়-সুযোগ হলেই ছেলেকে নিয়ে আসেন মাঠে। নিজের ‘সুপারহিরো’ বাবাকেই যে অনুকরণ করছেন মুশফিক!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুপারহিরো বাবা
আরও পড়ুন