Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

চাঁদপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন ফাইন পরিশোধ করা যাবে উপায়-এ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৯:৪২ পিএম
ট্রাফিকের মামলা দায়ের জটিলতা ও জরিমানা পরিশোধের ভোগান্তি কমাতে মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর সাথে চাঁদপুর জেলা পুলিশের সম্প্রতি একটি চুক্তি হয়েছে। এই চুক্তির ফলে ট্রাফিক মামলার ফাইন উপায়-এর মাধ্যমে পরিশোধ করে তাৎক্ষণিকভাবে মামলা নিস্পত্তি করা যাবে।
 
ইউসিবি ফিনটেক কোম্পানী লি (উপায়)-এর পরিচালনা পর্ষদের পরিচালক জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস এবং চাঁদপুর জেলা পুলিশের পুলিশ সুপার জনাব মো. মিলন মাহ্মুদ, বিপিএম (বার) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটিতে স্বাক্ষর করেন।
 
উপায় এর পক্ষে পরিচালক (বিজনেস সেল্স) সাদ মোহাম্মদ ফজলুল করিম, সহকারি পরিচালক (বিজনেস সেল্স) হাসান মো. জাহিদ এবং চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠনে উপস্থিত ছিলেন।
 
সর্বস্তরের জনসাধারণকে আরো বৃহৎ পরিসরে আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবিসিডিয়ারী উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।


 

Show all comments
  • প্রবাসী-একজন ২১ জুন, ২০২১, ৮:৪৫ এএম says : 0
    ব্যবস্থাটি প্রশংসনীয় তবে জরিমানা ধার্যের ক্ষেত্রে ন্যায়-নীতির অনুসরণ করা প্রয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন