Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

কুমিল্লা-৫ আসনে উপনির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন জাপা প্রার্থীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৯:৪৫ পিএম

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন করেছেন জাতীয় পার্টির প্রার্থী মো. জসিম উদ্দিন। রবিবার (২০ জুন) বিকেলে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের কাছে প্রার্থীতা প্রত্যাহারের আবেদনটি জমা দেন জাপার প্রার্থী জসিম উদ্দিন। ফলে এ আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট আবুল হাসেম খান।

জানা গেছে, রবিবার বিকেলে দলীয় কয়েকজন নেতা-কর্মী নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসেম খান এবং জাতীয় পার্টির প্রার্থী মো. জসিম উদ্দিন জেলা প্রশাসক কার্যালয়ে আসেন। পরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কক্ষে প্রবেশ করে সকলের উপস্থিতিতে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন জমা দেন জসিম উদ্দিন। এসময় বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলামসহ আওয়ামী লীগের ৬/৭ নেতা উপস্থিত ছিলেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে জানতে চাইলে জসিম উদ্দিন বলেন, এখন কোনো মন্তব্য করা ঠিক হবে না। ২৪ তারিখ আনুষ্ঠানিকভাবে সব বলবো। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হাসেম খান সাহেব ভালো মানুষ। এই করোনা পরিস্থিতিতে নির্বাচনের মাঠের অবস্থাও ‘তেমন ভালো না। তাই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন