Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

স্কুল শিক্ষিকাকে হত্যা করে কাজের ছেলের আত্মহত্যা

তিন খুনের ঘটনায় ৫ দিনের রিমান্ডে হিফজুর

ফয়সাল আমীন, সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০১ এএম

সিলেটের গোয়াইনঘাটে তিন খুনের ঘটনার রেশ না কাটতেই গতকাল ওসমানীনগরে খুন হয়েছেন এক স্কুল শিক্ষিকা। একই সাথে উদ্ধার করা হয়েছে বাড়ির কাজের ছেলে গৌরাঙ্গের লাশ। বটি দিয়ে স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা করে আত্মহত্যা করেছে গৌরাঙ্গ।

ধারণা করা হচ্ছে, গৌরাঙ্গই হত্যা করেছে স্কুল শিক্ষিকাকে। গত শনিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও খয়েরপুর গ্রামে। পুলিশ তদন্ত করে নিশ্চিত হয়েছে হত্যা করে সে নিজেই আত্মহত্যা করেছে। নিহত শিক্ষিকা তপতি চৌধুরী দয়ামীর গ্রামের ডা. বিজয় দে’র স্ত্রী। ওসমানীনগরের সোয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনি শিক্ষকতা করতেন। তার মৃত্যুকে শোকাতর পরিবেশ বিরাজ করছে এলাকায়।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, হত্যাকাণ্ডে যে বটি ব্যবহার করা হয়েছে তা উদ্ধার করেছে পুলিশ। শিক্ষিকার পুরো গলা বটি দিয়ে কাটা হয়েছে। মাথা ঘাড়ের চামড়ার সাথে একটু ঝোলানো অবস্থায় ছিলো। বাড়ির কাজের ছেলে গৌরাঙ্গ একাই এ ঘটনাটি ঘটিয়েছে বলে পুলিশ নিশ্চিত। যার কারণে সে নিজেই ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি বলেন, নিহত শিক্ষিকা তপতির স্বামী নিজের চেম্বার থেকে রাতে বাড়ি ফিরে বসতঘরের দরজা বন্ধ পাওয়ায় স্ত্রীকে ডাকাডাকি করে কোনও সাড়া পাননি। পরে তিনি পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে উদ্ধার করে শিক্ষিকা তপতি চৌধুরীর লাশ।

অপরদিকে, ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে সিলেট গোয়াইনঘাটে স্ত্রী ও দুই সন্তানের ঘাতক হিফজুরকে। চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের নায়ক হিফজুর চিকিৎসাধীন ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের ছাড়পত্র নেয়ার পর হিফজুরকে নেয়া হয় পুলিশ হেফাজতে। এরপর দুপুর দেড়টার দিকে আদালতে তোলা হয় তাকে। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানী শেষে গোয়াইনঘাট আমলী আদালতের বিচারক অঞ্জন কান্তি দাস হিফজুরের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ জানান, আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে, হিফুজরকে আটক ও রিমান্ডে নেয়ার মধ্যে দিয়ে ট্রিপল মার্ডারের রহস্য উদ্ঘাটনের পথ পরিষ্কার হয়েছে বলে মনে করছেন অপরাধ বিশেষজ্ঞরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন