Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মুজিব শতবর্ষ টেনিসে চ্যাম্পিয়ন ঢাকা অফিসার্স ক্লাব লাল দল

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

মুন্সীগঞ্জে মুজিব শতবর্ষ টেনিস টুর্নামেন্ট ২০২১ এ ঢাকা অফিসার্স ক্লাব লাল চ্যাম্পিয়ন এবং ঢাকা অফিসার্স ক্লাব সবুজ দল ও চাদঁপুর টেনিস ক্লাব যৌথভাবে রানার্সআপ হয়েছে।
মুন্সীগঞ্জ টেনিস মাঠে রাজা শ্রীনাথ টেনিস ক্লাব আয়োজিত মুজিব শতবর্ষ টেনিস টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল বৃষ্টির কারণে বন্ধ হয়ে গেলে জুরি বোর্ড ঢাকা অফিসাস ক্লাব সবুজ দল ও চাঁদপুর টেনিস ক্লাব দলকে রানার্সআপ ঘোষণা করে। প্রথম সেমিফাইনাল খেলায় ঢাকা অফিসার্স ক্লাব লাল দল বিজয়ী হওয়ায় তাদেরকে চ্যাম্পিয়ান ঘোষণা করা হয়। ম্যান অব দ্যা টুনামেন্ট হন জনপ্রসাশন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব (অব.) শেখ ইউসুফ হারুন। সমাপনী অনুষ্ঠানে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র সচিব মোঃ আসাদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়নগঞ্জের জেলা প্রশাসক মো: জসিম উদ্দীন (যুগ্ম-সচিব), মুন্সিগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন পি.পি.এম, টুর্নামেন্ট কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দীপক কুমার রায়, মুন্সিগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব ও দৈনিক ইনকিলাবের ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান সোহাগ। প্রতিযোগীতায় ১৪টি জেলার টেনিস ক্লাব অংশ গ্রহন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিব শতবর্ষ

২৬ ফেব্রুয়ারি, ২০২১
১৮ মার্চ, ২০২০
১৭ মার্চ, ২০২০
১৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন