Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় মেয়াদ উত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় দুই ওষুধ ব্যবসায়ীকে সাত হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হাওলাদার ফার্মেসির জাকির হোসেন শিপন ও মেসার্স শান্ত মেডিকেল এর শওকত হোসেন এর কাছ থেকে সাত হাজার টাকা জরিমানা আদায় করেন।
গাজা ও ইয়াবা উদ্ধার : গ্রেফতার ২
মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বড়মাছুয়া ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিনের সহায়তায় বৃহস্পতিবার ২ কেজি গাজাসহ রত্তন মোল্লা (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রত্তন মোল্লা উপজেলার পূর্ব বড়মাছুয়া গ্রামের মৃত কাসেম মোল্লার ছেলে। এদিকে থানা পুলিশ উপজেলার বড়মাছুয়া এলাকা থেকে বুধবার সন্ধ্যায় ২০পিচ ইয়াবাসহ রুম্মান হাওলাদার (১৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে। রুম্মান উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়ায় মেয়াদ উত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
আরও পড়ুন