Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীমণিকাণ্ডে বের হচ্ছে চাঞ্চল্যকর তথ্য

বাসায় মদ রাখার বিষয়টি তদন্ত করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

অভিনেত্রী পরীমণিকে হত্যা ও ধর্ষণ চেষ্টা মামলার তদন্ত করতে গিয়ে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা। তার বাসায় ও বিভিন্ন ক্লাবে গিয়ে নিয়মিত মদ পান করার তথ্য পেয়েছেন তারা। একই সাথে তার বাসায় যে মদ রয়েছে তার কোন লাইসেন্সও নেই। এ বিষয়ে তদন্ত করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এছাড়া পরীমণির জ্বর বা করোনা উপসর্গ দেখা দিয়েছে বলে যে খবর প্রকাশিত হয়েছে সে বিষয়েও নিশ্চিত হতে পারছেন না গোয়েন্দা কর্মকর্তারা। তদন্ত সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে পাওয়া গেছে এসব তথ্য।

পরীমণির মামলা তদন্ত করছেন এমন একজন গোয়েন্দা কর্মকর্তা গতকাল দৈনিক ইনকিলাবকে বলেন, পরীমণির লাইসেন্স ছ্ড়াা মদ রাখা, বিভিন্ন ক্লাবে গিয়ে মদ খাওয়া এবং উশৃঙ্খল আচরণের বিষয়ে বেশ কিছু অভিযোগ আমাদের কাছে এসেছে। আমরা এ সব বিষয়ে তদন্ত শুরু করেছি। তার জ্বরসহ করোনা উপসর্গ থাকলেও গতকাল পর্যন্ত তিনি করোনা পরীক্ষা করাননি। এছাড়া মদ চেয়ে না পেয়ে গুলশান অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের ঘটনাও তদন্ত হচ্ছে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একজন কর্মকর্তা জানান, পরীমণির বাসায় বেশ কিছু মাদক রয়েছে এমন তথ্য ও ছবি আমাদের কাছে এসেছে। আমরা এ সব বিষয়ে তদন্ত করছি। তার বাসায় মদ রাখার কোন লাইসেন্স আছে বলে আমাদের কাছে তথ্য নেই। আমরা এ সব বিষয় গুরুত্বের সাথে তদন্ত করছি বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন। ওই কর্মকর্তা আরো বলেন, রাজধানীর বনানী ১৯/এ সড়কের ১২ নম্বর বাড়ির পাঁচতলায় ঢুকলে যে কেউ প্রথম দফায় চমকে উঠবেন। সারি সারি বিশ্বের নামিদামি ব্র্যান্ডের মদের বোতল সাজানো দেখে মনে হবে পশ্চিমা দেশগুলোর কোনো বিলাসবহুল বারে ঢুকে পড়েছেন।
গত সপ্তাহে পরীমণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন। এই মামলার পরই অভিযোগ উঠেছে পরীমণি গুলশান ক্লাবে নীশিরাতে ভাঙচুর চালিয়েছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমণিকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকে সমালোচনা করছেন। চিত্রনায়িকা পরীমণি তার সমালোচনাকারীদের উদ্দেশে বার্তা দিয়েছেন। গত শনিবার এক ফেসবুক পোস্টে এই চিত্রনায়িকা নিজের তোলা একটি ছবির সঙ্গে ক্যাপশন জুড়ে লিখেছেন ‘আমি সমালোচনা পছন্দ করি, এটি আমাকে সবসময় শক্তিশালী করে।
প্রসঙ্গত, গত ১৬ জুন রাতে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর সাংবাদিকদের বলেন, ৮ জুন পরীমণি মদ না পেয়ে ১৫টি গ্লাস, ৯টি আসট্রে ও বেশ কয়েকটি হাফ প্লেট ভাঙচুর করেন। তিনি ওই ক্লাবের কোনো মেম্বার নন। এর আগেও কোনোদিন আসেননি। আর ক্লাব বন্ধ হয়ে গিয়েছিল। তিনি ৯৯৯ এ কল কলে পুলিশ ডেকে এনে মিথ্যা হেনস্থার অভিযোগও করেছেন। যা পুলিশ স্বচক্ষেই দেখেছে। এরপর আমরা নিজেদের সম্মান রক্ষায় থানায় অভিযোগ করিনি।



 

Show all comments
  • Dadhack ২১ জুন, ২০২১, ১২:৪৮ পিএম says : 0
    আমরা মুসলিম বলে পরিচয় দেয় অথচ আল্লাহ যেসব বস্তু হারাম করেছে সেগুলো হালাল করে দিয়েছি আল্লাহর হারামকৃত বস্তু কেউ যদি হালাল করে সে তো আর মুসলিম থাকেনা??????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমণি

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ