Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ আ.লীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার মধ্যরাতে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার ঘর তল্লাশি করে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। গ্রেফতার শাহিন পালোয়ান আশুলিয়ার পালোয়ানপাড়ার বিল্লাল পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

আশুলিয়া থানার এসআই এমদাদুর হোসেন জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পর ঘর তল্লাশি করে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গত ৬ জুন আশুলিয়ায় ঠিকাদারি প্রতিষ্ঠান ফিরোজা এন্টারপ্রাইজের মালিকের কাছে চাঁদা দাবি, গুলি ও মারধরের ঘটনায় দায়েরকৃত মামলারও আসামি শাহিন। গ্রেফতার শাহিনের বিরুদ্ধে চাঁদাবাজী, জমিদখল, অবৈধ গ্যাস সংযোগসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে। গতকাল দুপুরে পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ