Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনায় রিসোর্টে নিয়ে ধর্ষণ

যুবক আটক

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

খুলনা বটিয়াঘাটা উপজেলার গোপালখালী ওয়াইসি রিসোর্ট সেন্টারে তরুণীকে ধর্ষণের অভিযোগে সবুজ মন্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর সবুজকে গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গত শনিবার দিনব্যাপী ধর্ষণের এ ঘটনা ঘটে। অভিযুক্ত সবুজ মন্ডল বটিয়াঘাটার হোগলাবুনিয়া গ্রামের প্রভাস মন্ডলের পুত্র।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার এক তরুণীর সাথে ফেসবুকের মাধ্যমে বটিয়াঘাটা উপজেলার হেতালবুনিয়া গ্রামের সবুজ নামের এক যুবকের পরিচয় হয়। গত শনিবার সবুজ মোবাইলের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে ওয়াইসি রিসোর্ট সেন্টারের একটি কক্ষ ভাড়া করে। সেখানে শনিবার সকাল সাড়ে ১০টায় ঢুকে বিকেল ৩টা পর্যন্ত অবস্থান করে। সেখানে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে সবুজ। এ কাজে রিসোর্ট সেন্টারের দায়িত্বরত ম্যানেজার সহযোগিতা করে বলে জানা গেছে। ঘটনার পর তাকে বিয়ে করেছে বলে সবুজ ওই মেয়েকে তাদের বাড়িতে পাঠিয়ে দেয় এবং মোবাইল ফোন বন্ধ করে রাখে। পরে মেয়েটি বটিয়াঘাটা থানায় মামলা করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার এসআই মো. তৌহিদুল ইসলাম বলেন, মামলার আসামি সবুজকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তরুণীটির ডাক্তারি পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করেছি। তদন্ত চলছে। অন্যদিকে স্থানীয়দের অভিযোগ ওয়াইসি রিসোর্টটিতে অর্থের বিনিময়ে অসামাজিক কার্যকলাপের সুযোগ করে দেয়া হয়। এছাড়া মাদক সেবন ও জুয়া খেলার নিরাপদ আশ্রয়স্থল হয়ে উঠেছে রিসোর্টটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ