Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

ভূমিহীনদের জমি ও ঘর দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা - এবি এম ফজলে করিম এমপি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১১:১৫ পিএম

উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় কমিটির চেয়ারম্যান এবি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশে কোন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন মানুষকে জমি ও ঘর দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।

চট্টগ্রামের রাউজান উপজেলায় ২য় ধাপে ৪৮৮ জনকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধনের আগে সুবিধাভোগী পরিবারের সাথে মতবিনিময়কালে ফজলে করিম এমপি এসব কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, অসহায় ভূমিহীন ও গৃহহীন মানুষের কোন দলমত নেই। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনকেই ঘর দেয়া হয়েছে। (রবিবার) সকালে উপজেলা হল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপকার ভোগীদের হাতে চাবী ও ঘরের দলীল তুলে দেন এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ইউএনও জোনায়েদ কবির সোহাগ, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ সহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, স্থানিয় ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর সহ উপকার ভুগী মহিলা পুরুষগণ। রাউজান সহ দেশের বিভিন্ন জেলা উপজেলার ৫৩ হাজার ৩৪০টি ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম অনুষ্টানটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ