Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:১০ এএম | আপডেট : ১২:৪৫ পিএম, ২১ জুন, ২০২১

গত ২৪ ঘণ্টায় খুলনায় করোনা এবং উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হয়। খুলনার পৃথক তিনটি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যু হয়েছে।


সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ জন করোনা আক্রান্ত হয়ে এবং একজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

মৃত ব্যক্তিরা হলেন- খুলনার দিঘলিয়ার আইয়ুব আলী (৫৬), নগরীর করিমনগরের আলমগীর খান (৫৯), বটিয়াঘাটার নিত্যানন্দ বিশ্বাস (৫৫) ও রামপালের খান তৈয়ব আলী (৭৫)। আর করোনা উপসর্গে একজনের মৃত্যু হয়েছে।

এ ছাড়া ১৩০ শয্যার করোনা হাসপাতালে আজ সকাল ৮টা পর্যন্ত ১৬১ জন রোগী ভর্তি ছিল। যার মধ্যে রেড জোনে ১০২ জন, ইয়েলো জোনে ২০ জন, এইচডিইউতে ১৯ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন।

অন্যদিকে, খুলনা জেনারেল হাসপাতালে ডুমুরিয়ার মাগুরঘোনা এলাকার একজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছে।

এদিকে, গতকাল রবিবার রাতে খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় ১১১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ