Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১১:২৬ এএম

মাস খানেক হলো প্রাক্তন স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকছেন না বলে ঘোষণা দেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। এদিকে ছড়িয়ে পড়েছে মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে, গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী একটি পরিবারের সদস্য তরুণ রাজনীতিক-ব্যবসায়ীকে নাকি বিয়ে করেছেন এই অভিনেত্রী। তবে বিষয়টি অস্বীকার করেছেন মাহি ।

গণমাধ্যমে মাহি তার বিয়ে প্রসঙ্গে বলেন, খবরটি একদমই সত্য নয়, রাকিবের সঙ্গে আমার পরিচয় আছে কিন্তু বিয়ের খবর একেবারে ভুয়া। সে পরিচিত একজন ছাড়া আর কিছু না। সবাইকে বিয়ের এমন মিথ্যা খবর ছড়ানো থেকে বিরত থাকতে অনুরোধ করছি।

মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জনের শুরু ১১ জুন রাতে। মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহি। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। তারই সূত্র ধরে গতকাল (শনিবার) ছড়িয়ে পড়ে তার বিয়ের গুঞ্জন। অনেকেই ছবিটি শেয়ার করে শুভেচ্ছা জানান মাহিকে। কেউ কেউ আবার দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন। ফেসবুকে মাহির সঙ্গে এক যুবককে দেখতে পেয়ে। গুঞ্জনে বলা হচ্ছে সেই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি।

জানা যায়, রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

এদিকে রোববার দুপুরে সাবেক স্বামী অপুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, 'তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি , চোখ তো অন্যদিকে যায় না।' সঙ্গে একটি দুঃখসূচক ইমোজি।

নেটিজেনদের ধারণা আবারও বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ার বিষয়টাকে আড়াল করতেই মাহি অপুকে নিয়ে এমন পোস্ট দিয়েছেন। কেউ কেউ বলছেন, সত্যি সত্যিই বিয়ে করেছেন মাহি। তবে আগের বিয়েবিচ্ছেদের এক মাসও না পেরুনোয় এবং আনুষ্ঠানিকভাবে দুজনের ডিভোর্স কার্যকর না হওয়ায় এ বিষয়ে এখনই বিস্তারিত মুখ খুলতে চাননি এই নায়িকা। মাহি কি সত্যিই বিয়ে করেছেন? নাকি বিষয়টি স্রেফ গুঞ্জন-সেটি হয়তো সময়ই বলে দেবে।

উল্লেখ্য, ঢালিউডের আলোচিত এ নায়িকা ও সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু বিয়ে করেন ২০১৬ সালে। দীর্ঘ পাঁচ বছর পর তাদের দাম্পত্য জীবনে ছন্দপতন ঘটে, যা প্রকাশ্যে আসে চলতি বছর ২৩ মে। এদিন মাহি এক ফেসবুক পোস্টে সংসার ভাঙার ইঙ্গিত দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন