Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষকের ঘুষিতে শিক্ষিকা আহত

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তরে শিক্ষকের ঘুষিতে শিক্ষিকা গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার সাড়ে পাঁচানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আহত শিক্ষিকা সাবিনা ইয়াছমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত শিক্ষক কামাল হোসেনকে পুলিশ আটক করেছে।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই বিদ্যালয় কার্যালয়ে শিক্ষার্থীদের পরীক্ষার রেজাল্ট শীটে নম্বর উঠানো নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষক কামাল হোসেন ক্ষিপ্ত হয়ে শিক্ষিকা সাবিনা ইয়াছমিনের নাকে ঘুষি মারে। এতে নাক ফেটে রক্তাক্ত জখম হন তিনি। পরে আহত শিক্ষিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করায়। সাবিনা ইয়াছমিন বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেন।
এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা যাচাই করেছেন।
উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্সিক্ষত একটি ঘটনা ঘটেছে। তবে ইতোমধ্যে অভিযুক্ত শিক্ষক কামাল হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য জেলা শিক্ষা কর্মকর্তার কাছে রিপোর্ট পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষকের ঘুষিতে শিক্ষিকা আহত

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ