Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল থেকে খুলনায় কঠোর লকডাউন, ব্যাংকগুলোতে আজ উপচে পড়া ভীড়

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১:০৪ পিএম

আগামীকাল থেকে খুলনায় কঠোর লকডাউন। ৭ দিন বন্ধ থাকবে সকল প্রকার যানবাহন, ব্যাবসা প্রতিষ্ঠান দোকান পাট। খুলনায় করোনার সংক্রমণ মারাত্মক বৃদ্ধি পাওয়ায় গত বৃহষ্পতিবার করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কমিটির সভায় লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে সব কিছু বন্ধ থাকবে এমন আতংকে নগরীর ব্যাংকগুলোতে আজ সকাল থেকেই গ্রাহকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। প্রতিটি ব্যাংকের শাখায় দীর্ঘ লাইনে দাড়িঁয়ে থাকতে দেখা গেছে গ্রাহকদের।

আল আরাফা ইসলামী ব্যাংক খুলনা শাখার সিনিয়র কর্মকর্তা মো. নাসির জানান, আজ অন্যান্য দিনের তুলনায় গ্রাহক সংখ্যা খুবই বেশি। অধিকাংশ গ্রাহক টাকা তুলছেন। সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত দুই শ' এর উপর গ্রাহক টাকা তুলেছেন। এখনো বাইরে আরো প্রায় এক শ' গ্রাহক অপেক্ষা করছেন।

বাংলাদেশ কমার্স ব্যাংক ফুলবাড়ীগেট শাখার কর্মকর্তা মো. খালিদ হোসেন বলেন, সকাল থেকে হিমশিম অবস্থা। লকডাউন আতংকে সবাই আগে থেকেই টাকা তুলছেন। তাই এতো ভীড়। সকালে প্রথম ৩ ঘন্টায় ১৯৬ জন গ্রাহক টাকা তুলেছেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভীড়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ