Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হতে চলেছেন অভিনেত্রী শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৩:১০ পিএম

করোনা মহামারির মধ্যে গত বছরের মে মাসে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ-এর দ্বিতীয় বিয়ের গুঞ্জন উঠে। বিষয়টি নিয়ে শখ এখনো পর্যন্ত মুখ খোলেননি। এবার শোনা যাচ্ছে, মা হতে চলেছেন জনপ্রিয় এ অভিনেত্রী। অভিনেত্রীর বেশকিছু ঘনিষ্ঠ সূত্রে এ খবর ভেসে বেড়াচ্ছে শোবিজে। তবে কবে নাগাদ সন্তানের জন্ম হবে সেটা জানা যায়নি। সন্তানের সুরক্ষার কথা চিন্তা করেই এবার ঈদ উপলক্ষে কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন শখ।

নাম প্রকাশে অনিচ্ছুক শখের এক ঘনিষ্ঠ বন্ধু ও নির্মাতা গণমাধ্যমকে জানান, ‘শখ দ্বিতীয় বিয়ে করেছেন আগেই। এটা আমরা জানি। তবে মা হতে যাচ্ছেন কি না- আমার জানা নেই।’ তবে এ বছর ঈদে শখের হাতে কাজে নেই জানিয়ে সেই নির্মাতা বলেন, ‘হতে পারে এ কারণেই সে কাজ নেয়নি। তবে বেশ কিছুদিন হলো আমার সঙ্গে শখের কোনো কথা হয়নি।’

জানা গেছে, গত বছর ১২ মে পারিবারিক আয়োজনে শখের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। শখ তার দ্বিতীয় বিয়ের খবর মিডিয়ায় প্রকাশ করেননি। তিনি বর্তমানে স্বামীর বাড়ি গাজীপুরে আছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।

প্রসঙ্গত, মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে সে বিয়ের খবরও গোপন রেখেছিলেন। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শখ

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ