Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ-সংখ্যার পাতায় দেখুন আপনার ঈদ-স্পেশাল ডিশের ছবি!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৬:৫১ পিএম

ভোজনরসিক আর শখের রাঁধুনিদের জন্য ঘরে মুখরোচক খাবারদাবারের আয়োজন করতে বিশেষ কোনো উপলক্ষের প্রয়োজন পড়ে না। তাই সামনে যদি থাকে ঈদুল আযহার মত আনন্দময় একটি উৎসব, তবে একে ঘিরে নানান পদের সুস্বাদু খাবার তৈরি করা আর তার ছবি তুলে জনপ্রিয় একটি ম্যাগাজিনের পাতায় নিজের প্রতিভা তুলে ধরার চাইতে চমৎকার সুযোগ আর কিই বা হতে পারে?

রান্নাঘরের শিল্পীদের জন্য ঠিক এই সুযোগটিই এবার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ এবং আইস টুডে ম্যাগাজিন। আসন্ন ঈদুল আযহা’র আনন্দকে আরো খানিকটা বাড়িয়ে দিতে স্যামসাং বাংলাদেশ ও আইস টুডে আয়োজন করেছে ‘ফুড ফর থট’ নামের এক অনন্য ফুড-ফটোগ্রাফি কন্টেস্ট। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার মাধ্যমে স্যামসাং ব্যবহারকারীরা নিজেদের রান্না, ফুড-ডেকোরেশন ও ফটোগ্রাফির দক্ষতাকে প্রমাণ করতে পারবেন। অংশগ্রহণের নিয়ামবলীও সহজ - নিজের রান্না করা ঈদ স্পেশাল ডিশটি লোভনীয় রূপে সাজিয়ে তুলতে হবে জিভে জল আনা একটি ছবি, আর #shotonsamsungforicetoday হ্যাশট্যাগ যুক্ত করে সেই ছবিটি আপলোড করতে হবে ফেসবুক বা ইন্সটাগ্রামে! বিজয়ী ২টি ডিশের ছবি প্রকাশিত হবে আইস টুডে ম্যাগাজিনের পরবর্তী বিশেষ ঈদ সংখ্যায়!

তাই তেল-মশলা আর কড়াই হাতে এবার তৈরি হয়ে যেতে পারেন আপনিও। আজই খুঁজে বের করুন সেই স্পেশাল রেসিপি, যা স্বাদ আর গন্ধে আপনার বন্ধু-বান্ধব আর পরিবারের সকলে আঙুল চাটতে বাধ্য হয় - আর রান্না শেষে নজরকাড়া একটি ছবি তুলে আপনার ফেসবুক বা ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করুন। ফেসবুক পোস্টটি কিংবা ইন্সটাগ্রাম প্রোফাইলটি অবশ্যই পাবলিক হতে হবে, এবং তাতে স্যামসাং এবং আইস টুডে ম্যাগাজিনকে ট্যাগ করে ক্যাপশনে যুক্ত করতে হবে ডিশের নাম, যে ডিভাইসে ছবি তোলা হয়েছে তার মডেল নং এবং হ্যাশট্যাগ #shotonsamsungforicetoday । ইতোমধ্যেই আরম্ভ হয়ে যাওয়া কন্টেস্টটিতে অংশগ্রহণের সময়সীমা জুন ২৫, ২০২১ পর্যন্ত।

কন্টেস্টে বিজয়ীদের নাম, ছবি এবং সংক্ষিপ্ত প্রোফাইল প্রকাশিত হবে আইস টুডের ঈদ সংখ্যায়, সেই সাথে বিজয়ী ডিশটির একটি নজরকাড়া ছবি তো থাকছেই!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ