Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রেলের জমি বেদখল নিয়ে প্রতিবেদন

উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুরে আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যানকে জড়িয়ে রেলওয়ে জমি দখল সংক্রান্ত একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদ নিয়ে স্থানীয় আ.লীগে তোলপাড় শুরু হয়েছে। রেলপথ মন্ত্রণালয়ের একটি কমিটির তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ওই সংবাদটি করা হয়েছে। এরই প্রতিবাদে গতকাল সোমবার উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য মোখছেদুল মোমিন বলেন, সৈয়দপুরে রেলওয়ে জমি বেদখল নিয়ে রেলপথ মন্ত্রণালয়ের তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে গত ১৯ জুন ওই সংবাদটি প্রকাশিত হয়। সৈয়দপুরে দখলের মহোৎসব শিরোনামে প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়েছে উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অবৈধভাবে রেলের জমি দখল করে বহুতল ভবন নির্মাণ করেছেন।
প্রকাশিত ওই সংবাদটি অসত্য, কাল্পনিক ও উদ্দেশ্যপ্রণোদিত দাবি করে এর তীব্র প্রতিবাদ জানান তিনি।
তিনি দাবি করেন তার নিজের নামে কোনো রেলওয়ে জমি দখলে নেই। সংবাদ সম্মেলনে সৈয়দপুরে রেলওয়ে জমি বেদখল নিয়ে মন্ত্রণালয়ের তদন্ত প্রতিবেদনটি মনগড়া উল্লেখ করে তিনি বলেন এ বিষয়ে তার কোনো বক্তব্য নেয়া হয়নি। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন