Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

ছিটকে গেলেন উসমান দেম্বেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:৩৯ পিএম | আপডেট : ১০:০৬ পিএম, ২১ জুন, ২০২১

সময়টা মোটেও ভাল যাচ্ছে না ফ্রান্সের। হাঙ্গেরির কাছে আটকে যাওয়ার পরে আবার বড় ধাক্কা খেল দিদিয়ের দেশমের দল। এবার ইউরো থেকেই ছিটকে গেলেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার উসমান দেম্বেল। তার হাঁটুর চোট গুরুতর বলে জানা গিয়েছে।

গত শনিবার বুদাপেস্টে হাঙ্গেরির বিরুদ্ধে ম্যাচে দ্বিতীয়ার্ধে পরিবর্তে নেমেছিলেন উসমান দেম্বেলে। কিন্তু মাঠে নামার পরেই প্রতিপক্ষ দলের ডিফেন্ডারের কড়া ট্যাকেলে হাঁটুতে চোট পান তিনি। তখনই দেম্বেলেকে তুলে নিতে বাধ্য হন দেশম। সে সময়ই বোঝা গিয়েছিল, তার চোট গুরুতর। তারপর দেম্বেলের এক্স রে করা হয়। রোববার রাতে তার এক্স রে রিপোর্টে দেখা গিয়েছে, চোট গুরুতর। স্বভাবতই ইউরো কাপ থেকেই ছিটকে যেতে হল বার্সেলানার স্ট্রাইকারকে। সোমবার ফ্রান্স ফুটবল ফেডারেশনের তরফে এক বিবৃতিতে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে।

পর্তুগাল ম্যাচের আগে নিঃসন্দেহে এটা বড় ধাক্কা। কারণ সেই ম্যাচটি ‘গ্রুপ অফ ডেথ’এর সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ হতে চলেছে। এখনও পর্যন্ত এই গ্রুপে যা পরিস্থিতি, তাতে যে কোনও দু'টি টিমই পরের রাউন্ডে যেতে পারে। গ্রুপ শীর্ষে থাকা ফ্রান্সের ৪ পয়েন্ট। পর্তুগাল এবং জার্মানির পয়েন্ট আবার ৩ করে। হাঙ্গেরির ১ পয়েন্ট। প্রত্যেকেরই একটি করে ম্যাচ বাকি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন