Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় যাবজ্জীবন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় মহেব আলী নামের এক জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত মহেব আলী জেলার বিজয়নগর উপজেলার নলগড়িয়া গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে।
এই মামলায় বাকি ৮ জনকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে। তারা হলেনÑদ্বীন ইসলাম, ফারুক, শরীফ মিয়া, মানিক মিয়া, বুড়হান মিয়া, যোবায়ের মিয়া, সাচ্চু ও মানিক মিয়া। মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩ জুন জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউপির কাঞ্চনপুর গ্রাম থেকে ৯শ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ মহেব আলীকে আটক করে পুলিশ। এ সময় অপরাপর সহযোগিরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ৯ জনকে আসামি করে চার্জশিট দাখিল করে। দীর্ঘ যুক্তিতর্ক শেষে আদালত গতকাল এ রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী শরীফ হোসেন এ রায়ে সন্তোষ প্রকাশ করেন। তবে আসামি পক্ষের আইনজীবী উম্মে শবনম মস্তুরী এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন