Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

পরিত্যক্ত চতুর্থ দিনের খেলা

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:৫০ পিএম

প্রথমবার টেস্টের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে সাউদহ্যাম্পটনে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে ভারত টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নিলেও র‍্যাঙ্কিং অনুযায়ী এই মুহূর্তে নিউজিল্যান্ড বিশ্বের এক নম্বর দল। ভারত রয়েছে দুইয়ে।

শেষমেশ আশঙ্কাটাই সত্যি হল। অবিরাম বৃষ্টিতে ভেস্তে গেল চতুর্থ দিনের খেলা। সকাল থেকে আবহাওয়ার গতিপ্রকৃতি ও মাঠের অবস্থা দেখে দেওয়াল লিখনটা পড়া যাচ্ছিল। তবু শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করে তবেই সিদ্ধান্ত নেন ম্যাচ অফিসিয়ালরা। সুতরাং, চলতি আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের গোটা দু'টি দিনের খেলা বৃষ্টিতে পরিত্যক্ত হয়। প্রথম দিনেও খেলা হয়নি একটানা বৃষ্টির জন্য। দ্বিতীয় দিনে ম্যাচ মাঝপথেই বন্ধ করে দিতে হয়। তৃতীয় দিনের শেষবেলায় অল্প কিছুটা সময় মন্দ আলোর জন্য নষ্ট হয়। এবার চতুর্থ দিনেও পিচে বল গড়াল না। স্বাভাবিকভাবেই ম্যাচ গড়াচ্ছে রিজার্ভ ডে'তে। রিজার্ভ ডে মিলিয়ে ম্যাচ বাকি দু'দিনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন