Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

যারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে ছিলেন তাদের বাদ দেয়া হবে: হানিফ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৯:১২ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, দলের সিদ্ধান্ত উপেক্ষা করে যারা দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে নির্বাচন পরিচালনা করেছেন তাদের দলের কোনো পদে রাখা হবে না। দলের সম্মেলনে সময় সবাইকে বিষয়টা মাথায় রাখতে হবে। সোমবার চট্টগ্রাম সার্কিট হাউসে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যারা বয়োজ্যেষ্ঠ তাদের আরও উঁচু পদে থাকতে হবে৷ যারা দলের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ করে ৪০ ও ৫০ বছর পার করেছেন তাদের দলের মধ্যে নেওয়া হবে। আমাদের দরকার নবীণ ও প্রবীণের সমন্বয়ে সংগঠনকে আরও শক্তিশালী করা। বিষয়টি নগরের নেতাদের মাথায় রাখতে হবে। আওয়ামী লীগ বড় সংগঠন। দেশে লাখো, কোটি নেতাকর্মী আওয়ামী লীগের রয়েছে। সে হিসেবে দলে যোগদানের প্রয়োজন নেই। যদি কেউ আসতে চায় যার বিরুদ্ধে অনৈতিকতার অভিযোগ, যুদ্ধাপরাধী রাজনৈতিক দলের সম্পৃক্ততা নেই। সমাজে ভালো হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বিশ্বাস করে তারা দলে যোগ দিতে পারে। কিন্তু কেন্দ্রীয় অনুমোদন সাপেক্ষে দলে যোগদান করা যেতে পারে। দলের নেতাদের ইচ্ছা হলে অন্য দলের কেউ যোগদান করার সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন