Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ নিহত তিন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৯:৪১ পিএম

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে তিনজন নিহত হয়েছেন। এরমধ্যে কালিগঞ্জ উপজেলায় মা ও ছেলে, আর কলারোয়ায় নিহত হয়েছেন এক কৃষক। সোমবার (২১ জুন) সন্ধ্যার দিকে তারালী ইউনিয়নের বয়েরা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন বয়েরা গ্রামের আরশাদ আলী সরদারের স্ত্রী মরিয়ম বেগম (৭৫) ও ছেলে রোকন সরদার (৪২)।

স্থানীয়রা জানান, উঠানে ভেজা কাপড় দিচ্ছিলেন মরিয়ম বেগম। এ সময় বাড়ির বিদ্যুতের তার থেকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। সঙ্গে সঙ্গে তিন ছেলে মাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে। এ সময় মায়ের সঙ্গে ছেলে রোকন সরদার নিহত হয়। বাকি দুই ছেলে সেলিম সরদার ও কালাম সরদার আহত হয়েছে।
তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। কালিগঞ্জ থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে, কলারোয়ায় আম পাড়তে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে জাহিদুল ইসলাম (২৬) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভিখালী গ্রামের আবু তালেব এর ছেলে। দুপুরে এই ঘটনা ঘটে।
খবর পেয়ে সাতক্ষীরার সদর সার্কেল শামসুল হক ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ঘটনা স্থান পরিদর্শন করেন। এঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ