Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরীমনির বিরুদ্ধে আবারও ভাঙচুরের অভিযোগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০০ এএম

পরীমণির বিরুদ্ধে এবার বনানী ক্লাবে ভাংচুরের অভিযোগ উঠেছে। জানা গেছে, এক তারকা দম্পতির অনুষ্ঠানে গিয়ে এমনটা ঘটান এই তারকা। এছাড়া পরীমনির বাসায় মাদক রাখাসহ উশৃংখল জীবন-যাপন সম্পর্কে তদন্তে নেমেছে একাধিক সংস্থা। একই সাথে তার আয়ের উৎসের ব্যাপারেও তদন্ত করা হচ্ছে। একটি দায়িত্বশীল সূত্রে এসব তথ্য জানা গেছে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা গতকাল দৈনিক ইনকিলাবকে বলেন, পরীমনির বিরুদ্ধে নানা নেগেটিভ ও উশৃংখল জীবন-যাপন সম্পর্কে তথ্য রয়েছে। এ সব বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত রিপোর্ট উচ্চ পর্যায়ে জমা দেয়া হবে। এর পর উচ্চ পর্যায়ের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী করনিয় নির্ধারন করা হবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ সাংবাদিকদের বলেন, পরীমনি বনানী ক্লাবের সদস্য নন। তবে মাস ছয়েক আগে একটি অনুষ্ঠানে সামান্য ঘটনার জের ধরে ভাঙচুর চালিয়েছেন। তবে সেটি ক্লাবের নিজস্ব অনুষ্ঠান ছিল না। ক্লাবের স্টাফরা বিষয়টি আগে থেকেই জানতেন।
তিনি আরো বলেন, বিষয়টি ক্লাবের রেজিস্ট্রার খাতায়ও লিখে রাখা হয়েছে। পরীমনির ঘটনা এবার সামনে আসার পর এখন ক্লাবের স্টাফরা বিষয়টি আমাদের জানায়।
পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্ত্তী এই প্রসঙ্গে বলেন, বনানী ও গুলশান অল কমিউনিটি ক্লাবের বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে ক্লাব কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে। এর আগে গত ৮ জুন গুলশানে অল কমিউনিটি ক্লাবে পরীমনি ভাঙচুর করেন বলে অভিযোগ উঠে। ৯৯৯-এর ফোন পেয়ে পুলিশ ওই রাতে ঘটনাস্থলে গেলেও তা চাউর হয় ৯ দিন পর। গত রোববার (১৩ জুন) রাতে নিজের ফেসবুক পেজে নিজেকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পরীমণি। বিচার চেয়ে আবেদন করেন প্রধানমন্ত্রী বরাবর। পরেরদিন সোমবার সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইনমেন্ট অ্যান্ড কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমণি। এ মামলায় নাসির উদ্দিন মাহমুদসহ ৭জনকে গ্রেফতার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ