Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহী মহানগর পুলিশের জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগর পুলিশ গতকাল সকালে নগরীর জিরো পয়েন্টে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন করেছে। রাজশাহী পুলিশ কমিশনার শফিকুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এছাড়াও নগরীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে শিক্ষার্থীরা সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী নানা প্ল্যাকার্ড এবং ব্যানার বহন করে।
মানববন্ধনে রাজশাহী পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বলেন, রাজশাহী মহানগরকে জঙ্গিবাদমুক্ত রাখতে আমরা সবাই সচেষ্ট থাকব। কোনভাবেই কোন জঙ্গি যেন আমাদের বাড়িতে বা এলাকাতে আশ্রয় নিতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে। জঙ্গিবাদ দমনে সবাইকে একত্রিত হতে হবে। রাজশাহীতে জঙ্গিবাদ মুক্ত করতে সবাই নিরলসভাবে কাজ করব। দেশেকে জঙ্গিমুক্ত করতে যে সামাজিক আন্দোলন গড়ে উঠেছে তা আরও বেগবান হবে। আমরা আশা করি, সবাই সম্মিলিতভাবে এগিয়ে আসলে দেশকে জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করা সহজ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী মহানগর পুলিশের জঙ্গিবাদবিরোধী মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ