Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

বগুড়ার তালোড়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মেহেরুল ফের বিজয়ী

আওয়ামী লীগ প্রার্থী পেয়েছেন ২৭০ ভোট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১১:৪৫ পিএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মেহেরুল ইসলাম ২,২৫৪ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অন্যদিকে এই নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ভোট পেয়েছেন মাত্র ২৭০ ভোট।

সোমবার (২১ জুন) রাত ৯টায় দুপচাঁচিয়া উপজেলার নির্বাচন অফিসার রুহুল আমীন ভোটের বেসরকারি ফলাফলের ওই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও বিএনপি কোন প্রার্থী দেয়নি। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এরপর ভোট গণনা শেষে রাত ৯টায় ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মেহেরুল ইসলাম ২ হাজার ২৫৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোনওয়ারুল করিম তালুকদার ১ হাজার ৯৬৩ ভোট। অন্য দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক ভোট পেয়েছেন ২৭০টি।

এই ইউনিয়নে বিএনপির কোন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেননি। তবে জাতীয় পার্টির অশোক কুমার দে ভোট পেয়েছেন ১ হাজার ৫৫৮ ভোট, ইসলামী আন্দোলনের প্রার্থী মিনহাজুল ইসলাম পেয়েছেন ৫১৪ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন পেয়েছেন ১ হাজার ৯২৭ ভোট।

তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০ হাজার ৯৬০ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৮২২ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ