Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

মোহামেডানের ১৭ জন করোনায় আক্রান্ত!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ২:০৪ এএম

দীর্ঘ দেড় মাসের বিরতি শেষে  ২৫ জুন ফের মাঠে গড়াচ্ছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্ব। কিন্তু তার আগেই দুঃসংবাদ ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সমর্থকদের জন্য।  কোচ, খেলোয়াড় ও বলবয় মিলিয়ে মোহামেডানের মোট ১৭ জন প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সূচি অনুযায়ী ২৫ জুনই  চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের মুখোমুখি হওয়ার কথা ছিল মোহামেডানের। কিন্তু এখন তা আর সম্ভব নয়। বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিনের পর ম্যাচগুলো আয়োজনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) চিঠি দেওয়া হবে বলে জানিয়েছেন মোহামেডানের ফুটবল কমিটির সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স। সোমবার তিনি বলেন,‘কোচ শন লেন, ১২ ফুটবলার এবং ৪ জন বলবয় মিলিয়ে মোট ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত ১৯ জুন সবার করোনা পরীক্ষা করিয়েছিলাম। রোববার এবং সোমবার এই ১৭ জনের পজিটিভ রিপোর্ট পেয়েছি। সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে।’ তিনি যোগ করেন,‘এমন পরিস্থিতিতে আমাদের পক্ষে ২৫ জুনের ম্যাচ খেলা কোনোভাবেই সম্ভব নয়। যেহেতু ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে। তাই বাফুফেকে চিঠি দিয়েছি আমাদের খেলাগুলো যেন পিছিয়ে দেওয়া হয়।’

১৫ ম্যাচে ৮ জয় ও চার ড্র’তে ২৮ পয়েন্ট নিয়ে তালিকায় পঞ্চম স্থানে রয়েছে মোহামেডান। শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের চেয়ে ১৫ পয়েন্ট পিছিয়ে আছে তারা। হার দিয়ে লিগের প্রথম পর্ব শেষ করা মোহামেডান দ্বিতীয় লেগ শুরু করেছিল দারুণভাবে। দ্বিতীয় পর্বে টানা তিন ম্যাচ জিতেছিল সাদাকালোরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন