Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খুলনায় ছিনতাইকারীর গুলিতে দুই ডিবি সদস্য আহত আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার রূপসা পূর্বপাড়ে ব্রিজের নিচে ছিনতাইকারীদের গুলিতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র মিকাইল (৩০) ও শিশির (৩২) নামের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেলসহ নগরীর চিহ্নিত ছিনতাইকারী একডজন মামলার আসামী লাভলু মিয়া (২৭) ও বেলাল হোসেন (২৬) গ্রেফতার করা হয়েছে। এসময় অস্ত্রধারী ছিনতাইকারীদের অপর একটি মোটর সাইকেলে তিনজন পালিয়ে যায়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) এএম কামরুল ইসলাম জানিয়েছেন।
তিনি জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর সাচিবুনিয়া এলাকায় একদল আগ্নেয়াস্ত্রধারী ছিনতায়ের উদ্দেশে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র একটি টিম সেখানে যায়। গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’টি মোটর সাইকেলে ৫ ছিনতাইকারী দ্রæত রূপসা ব্রিজের দিকে রওয়ানা হলে ডিবি’র টিম গাড়ি নিয়ে তাদেরকে ধাওয়া করে।
ছিনতাইকারীদের ৩ জনবাহী মোটরসাইকেলটি পুলিশের চোখ ফাঁকি দিয়ে অত্মগোপনে গেলেও অপরটি রূপসা ব্রিজ পার হয়ে টোল প্লাজার আগে ব্রিজের নিচে নেমে যায়। তারপরে এঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ