Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

কমলনগরের তিন ইউপিতেই বিপুল ভোটে আ’লীগ প্রার্থী জয়ী

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১০:৩১ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সবকটিতেই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ভোট গণনা শেষে রিটার্নিং অফিসার তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন। তারা হচ্ছেন-চরফলকন ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মোশারেফ হোসেন বাঘা, হাজিরহাট ইউনিয়নের মো. নিজাম উদ্দিন ও তোরাবগঞ্জ ইউনিয়নের মীর্জা আশ্রাফুল জামান রাসেল।
রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, চরফলকন ইউপিতে চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন বাঘা ৭ হাজার ২৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী সাজ্জাদুর রহমান ১ হাজার ১৫৩ ভোট পেয়েছেন।
তোরাবগঞ্জ ইউপিতে নৌকা প্রতীকের মীর্জা আশ্রাফুল জামান রাসেল ৮ হাজার ১১৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী ফয়সল আহমেদ রতন পেয়েছেন ৩ হাজার ২৭১ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন

১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন