Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

করোনা : সাতক্ষীরায় মৃত্যুর মিছিলে শামিল হলেন চার নারীসহ ছয়জন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:৪৪ পিএম

সাতক্ষীরায় থামছে-ই না মৃত্যুর মিছিল। করোনা উপসর্গ নিয়ে ডেডিকেটেড হাসপাতাল সাতক্ষীরা মেডিকেল কলেজে আরো ছয়জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে চারজন নারী রয়েছেন।
মঙ্গলবার (২২ জুন) মারা যাওয়া এসব নারী-পুরুষেরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার ওফাপুর গ্রামের আনসার আলীর স্ত্রী আনোয়ারা খাতুন (৬০), সদর উপজেলার বাঁকাল গ্রামের ফজর আলীর স্ত্রী সাহেলা খাতুন (৩৫), দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের মিজানুর রহমানের স্ত্রী মর্জিনা খাতুন (৩৫), আশাশুনি উপজেলার শ্বেতপুর গ্রামের মুজিবুর রহমানের স্ত্রী আমেনা খাতুন (৮০), সদরের লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামের শহীদের ছেলে তৌহিদ (৬৫) ও আশাশুনি উপজেলার পুটিমারি গ্রামের জিয়াদ আলীর ছেলে নূর হোসেন (৬০)।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, করোনার উপসর্গ নিয়ে আনোয়ারা খাতুন ১৬ জুন, সাহেলা খাতুন ১৮ জুন, মর্জিনা খাতুন ১৯ জুন, আমেনা খাতুন ১৫ জুন, তৌহিদ ১০ জুন ও নূর ইসলাম ৭ জুন সাতক্ষীরা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারা রাতের বিভিন্ন সময়ে মারা গেছেন।
এদিকে, সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৮৬ জন আক্রান্ত হয়েছেন বলে মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে জানা গেছে। নমুনা পরিক্ষার নিরিখে আক্রান্তের হার ৪৬ শতাংশ। এছাড়া, জেলায় করোনা উপসর্গে এখন পর্যন্ত মারা গেলেন ২৮৫ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন