Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনায় চলছে সর্বাত্মক কঠোর লকডাউন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১:১০ পিএম

গত কয়েক মাসের মধ্যে আজই প্রথম খুলনায় সর্বাত্মক কঠোর লকডাউন পালিত হচ্ছে। নগরীতে বিচ্ছিন্নভাবে দু একটি রিকশা ভ্যান ছাড়া কোন ধরণের গণ পরিবহণ চলছে না। দোকানপাট ব্যাবসা প্রতিষ্ঠান সব কিছু বন্ধ রয়েছে। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

দুপুর ১ টায় নগরীর ব্যাস্ত এলাকা বলে পরিচিত শিববাড়ি মোড়ে গিয়ে দেখা গেছে, পুলিশ রাস্তায় ব্যারিকেড দিয়ে রেখেছে। প্রায় একই চিত্র নগরীর পাওয়ার হাউজ মোড়, ডাকবাংলো, জোড়াগেট, বৈকালী, গোয়ালখালী, ফুলবাড়ীগেট এলাকায়।
খুলনা মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়, মহানগরীর কমপক্ষে ৩০ টি পয়েন্টে বিশেষ নজরদারী করা হচ্ছে। সারা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
জেলা পুলিশ সূত্র জানায়, খুলনার ৯ উপজেলায় কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে পুলিশ কাজ করছে।

খুলনা জেলা প্রশাসক মো. হেলাল হোসেন বলেছেন, লকডাউন বাস্তবায়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ভ্রাম্যমান আদালত মাঠে রয়েছে। যারা মাস্ক ছাড়া এবং বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হবেন, তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন